Skip to content

বাফুফে সভাপতি হতে চান ‘ফুটবল ভক্ত’

    বাফুফে সভাপতি হতে চান ‘ফুটবল ভক্ত’ prothomasha.com

    আসন্ন বাফুফে নির্বাচনকে ঘিরে একের পর এক চমক দেখছে ফুটবলাঙ্গন। সভাপতি প্রার্থীতে দেখা গেছে বড় চমক। সর্বোচ্চ এই পদে প্রার্থী হওয়ার আবেদন করেছেন ৪জন। তাবিথ আউয়াল আগেই ছিলেন আলোচনায়। দিনাজপুরের তৃণমূলের কোচ মিজানুর রহমান, ময়মনসিংহ বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান ও এফসি ব্রাহ্মণবাড়িয়ার শাহাদাত হোসেন জুবায়ের।

    ব্রাহ্মণবাড়িয়া এফসি’র কাউন্সিলর সভাপতি ও সদস্য দুই পদেই মনোনয়ন সংগ্রহ করেছেন শাহাদাত হোসেন। তবে সবাই তাকে ফুটবল ভক্ত হিসেবেই বেশি চেনেন। বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা তিনি।

    ভক্ত হিসেবে সেখানে ফুটবলের উন্নয়নে কাজ করে যাচ্ছেন শাহাদাত হোসেন। ভক্ত থেকে তিনি এখন সংগঠক। বাংলাদেশ ফুটবল সাপোর্টাস ফোরামের প্রতিষ্ঠাতা, ফুটবল ক্লাব এফসি ব্রাহ্মণবাড়িয়া ও এফসি উত্তর বঙ্গের সঙ্গেও যুক্ত আছেন। এবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনে সভাপতি পদে দাঁড়াচ্ছেন। একজন ভক্ত হিসেবে সর্বোচ্চ সাংগঠনিক চ্যালেঞ্জ নিতে চান তিনি।ফেসবুক পোস্টে শাহাদাত হোসেন লিখেছেন, ‘আমি ২টি পদে নমিনেশন পেপার সংগ্রহ করেছি। দু’টোই জমা দিব। শেষ পর্যন্ত যেকোনো একটিতে নির্বাচন করব ইনশাআল্লাহ।’