Skip to content

রিভেরা ড্রিংকিং ওয়াটার ৫০০ মিলি এখন ৫ টাকা কমে ১৫ টাকা

    রিভেরা ড্রিংকিং ওয়াটার ৫০০ মিলি এখন ৫ টাকা কমে ১৫ টাকা prothomasha.com

    আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের (এএফবিএল) জনপ্রিয় ড্রিংকিং ওয়াটার ব্র্যান্ড “রিভেরা” ভোক্তাদের কথা মাথায় রেখে একটি আকর্ষণীয় “সিপি” প্রোগ্রাম বাজারে নিয়ে এসেছে। “রিভেরা ৫০০ মিলি” পণ্যে বিশেষ মূল্য ছাড় দেওয়া হয়েছে।

    বর্তমানে দেশের জনগণ ও তরুণ সমাজ সকলে মিলে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশ পুনর্গঠনে কাজ করছে। সাধারণ জনগণ নিজ নিজ জায়গা হতে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে অংশ নিচ্ছে। তারই ধারাবাহিকতায় ব্র্যান্ড “রিভেরা” ভোক্তাদের পাশে থাকতে একটি আকর্ষণীয় “সিপি” প্রোগ্রাম বাজারে নিয়ে এসেছে। “রিভেরা ৫০০ মিলি” পানির মূল্য এখন ৫ টাকা ছাড়ে মাত্র ১৫ টাকা।

    আকিজ ফুড এন্ড বেভারেজ লি. এর সিএমও মাইদুল ইসলাম বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দেশের জনজীবনকে দুর্বিষহ করে তুলছে এবং জনমনে অসন্তোষ বৃদ্ধি করছে। তাই ভোক্তাদের মাঝে কিছুটা সন্তোষ বাড়ানোর লক্ষে রিভেরা ৫০০ মিলি পানির মূল্য ২০ টাকা হতে কমিয়ে ১৫ টাকা নির্ধারণ করা হয়েছে। আশা করি, রিভেরা ৫০০ মিলি এর নতুন সিপি প্রোগ্রাম ভোক্তাদের নিকট পণ্যের চাহিদা বৃদ্ধি করবে এবং পাশাপাশি ব্যবসায়ীদের বিক্রয়ের প্রসার ঘটবে। বর্তমানে “রিভেরা ৫০০ মিলি” পানি ১৫ টাকা দামে দেশের সর্বত্র পাওয়া যাচ্ছে। এছাড়া, প্রচার ও প্রসারের জন্য টিভি বিজ্ঞাপন, ডিজিটাল মাধ্যমগুলোতে প্রোমোশন, মার্কেটে পয়েন্ট অফ সেলস ম্যাটরিয়াল দেওয়া ও আউটডোর ব্র্যান্ডিংসহ নানাবিধ ব্র্যান্ড কমিউনিকেশন কার্যক্রম পরিচালিত হচ্ছে।’