Skip to content

আলকারাজের পর এবার অঘটনের শিকার জোকোভিচ

    আলকারাজের পর এবার অঘটনের শিকার জোকোভিচ prothomasha.com

    ইউএস ওপেনে ঘটছে একের পর এক অঘটন। গতকালই দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছিলেন অন্যতম ফেবারিট কার্লোস আলকারাজ। আজ শনিবার তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিলেন ২৪টি গ্র্যান্ড স্লামের মালিক নোভাক জোকোভিচ।অ্যালেক্সি পপিরিনের বিরুদ্ধে হেরেছেন জোকোভিচ। সার্বিয়ান এই তারকাকে ৬-৪, ৬-৪, ২-৬, ৬-৪ গেমে হারান অস্ট্রেলিয়ান এই টেনিস তারকা।

    বছরের অন্য দুই গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেন ও উইম্বলডনেও মুখোমুখি হয়েছিলেন জোকোভিচ ও পপিরিন। তবে সেই দুই টুর্নামেন্টে জোকোভিচের কাছে হার দেখেছেন তিনি। জোকোভিচকে হারিয়ে অস্ট্রেলিয়ান এই তারকা বলেন, ‘অস্ট্রেলিয়ান ওপেন এবং উইম্বলডনে লড়াই হয়েছিল। ওই ম্যাচগুলোতেও আমি সুযোগ পেয়েছিলাম। কিন্তু কাজে লাগাতে পারিনি। এই ম্যাচটা আলাদা ছিল। এই ম্যাচে আমি সুযোগ কাজে লাগাতে পেরেছি। ভালো টেনিস খেলেছি।’

    আজ ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডের খেলায় প্রথম দুটি সেটেই হেরে যান জোকোভিচ। তবে তৃতীয় সেটে দারুণভাবে ফিরে এসেছিলেন তিনি। তবে চতুর্থ সেটে গিয়ে আবারও খেই হারান। পপিরিনের বিপক্ষে হেরে ২৫তম গ্র্যান্ড স্লামের জন্য অপেক্ষা বাড়ল জোকোভিচের। যদিও এবার কোনো গ্র্যান্ড স্লামই জিততে পারেননি তিনি। অথচ, গত বছরই ৩টি গ্র্যান্ড স্লাম জিতেছিলেন তিনি। ২০১৭ সালের পর এই প্রথম গ্র্যান্ড স্লাম ছাড়া বছর শেষ করলেন সার্বিয়ান তারকা। যদিও এই বছরেই প্যারিসে জিতেছেন অধরা অলিম্পিক ট্রফি।