Skip to content

বাংলাদেশের কাছে হারতেই বোর্ড কর্তাদের ধুয়ে দিলেন ইমরান খান

    বাংলাদেশের কাছে হারতেই বোর্ড কর্তাদের ধুয়ে দিলেন ইমরান খান prothomasha.com

    পাকিস্তানকে বিশ্বকাপ জিতিয়েছেন। পরে দেশটির প্রধানমন্ত্রীও হয়েছেন। পাকিস্তানের ইতিহাসে ইমরান খান অনন্য এক নাম। তবে রাজনৈতিক পট পরিবর্তনের কারণে দুর্নীতির দায়ে বর্তমানে জেলে রয়েছেন তিনি। কিন্তু দেশটির যেকোনো পরিস্থিতিতে জেল থেকেই তার প্রতিক্রিয়া পাওয়া যায়। এবার ঘরের মাঠে বাংলাদেশের কাছে পাকিস্তানের টেস্ট হারের পর পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) কর্মকর্তাদের রীতিমতো ধুয়ে দিলেন ইমরান।

    ইমরান জেল থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে পিসিবি প্রধান মহসিন নাকভির সমালোচনা করেছেন। তার অভিযোগ, বোর্ডের বর্তমান কর্তারা দেশের ক্রিকেটকে ধ্বংস করছে।

    পিটিআই প্রধান ইমরানের নিশানায় মূলত নাকভি। দেশটির সাবেক প্রধানমন্ত্রী বলছেন, ‘ক্রিকেট একমাত্র খেলা যা এই দেশের সকলে টেলিভিশনে দেখেন। কিন্তু সেই খেলাটাও এই দেশের অশিক্ষিত ও অকর্ম ক্রিকেট বোর্ড নষ্ট করে দিচ্ছে। নিজেদের স্বার্থ মেটাতে ক্রিকেটকে ধ্বংস করে দিচ্ছে ওরা।’

    তিনি আরও বলেন, ‘এই প্রথমবার আমরা টি-টোয়েন্টিতে বিশ্বকাপের নকআউটে উঠতে পারিনি। আর এবার বাংলাদেশের কাছে টেস্টে ১০ উইকেটে হার। এটা পাক ক্রিকেটের নতুন লজ্জা। অথচ আড়াই বছর আগে এই পাকিস্তানই ভারতকে ১০ উইকেটে হারিয়েছে। আড়াই বছরে কী এমন হল যে আমরা বাংলাদেশের কাছে ১০ উইকেটে হারলাম? এই বিপর্যয়ের দায় বোর্ডকে নিতেই হবে।’গত রবিবার ইতিহাসে প্রথমবার বাংলাদেশের কাছে টেস্ট হেরেছে পাকিস্তান দল। সেই হারের জেরে পাক ক্রিকেটে একেবারে গৃহযুদ্ধের পরিস্থিতি। ম্যাচ চলাকালীনই প্রকাশ্যে দেখা গিয়েছে অধিনায়ক এবং সহকারী কোচের দ্বন্দ্ব।