Skip to content

সালমান এফ রহমানের নারী কেলেঙ্কারি ফাঁস

    সালমান এফ রহমানের নারী কেলেঙ্কারি ফাঁস prothomasha.com

    হাজার হাজার কোটি টাকার খেলাপি ঋণ এবং ব্যাংক ও শেয়ারবাজার কেলেঙ্কারির জন্য সমালোচিত সালমান এফ রহমান। এবার তার নারী কেলেঙ্কারি ফাঁস হলো।ইনডেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শফিউল্লাহ আল মুনিরের স্ত্রী টিভি উপস্থাপিকা জাকিয়া তাজিন। সালমান এফ রহমান এই ব্যবসায়ীর সুন্দরী স্ত্রীকে কেড়ে নিয়েছেন। এমনকি কেড়ে নিয়েছেন তার অনেক ব্যবসা-বাণিজ্যও। এবার এমনটাই অভিযোগ করেছেন তিনি।

    এ প্রসঙ্গে ইনডেক্স গ্রুপের এমডি শফিউল্লাহ আল মুনির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে বলেন, ‘জাকিয়া তাজিন এক সময় শেয়ার মার্কেট বিষয়ক নিউজ প্রেজেন্টার হিসেবে কাজ করতেন বিটিভি বা একুশে টিভিতে। তখন থেকেই তার সঙ্গে সালমান এফ রহমানের একটা ভালো সম্পর্ক ছিল। সবাই বলে যে, তাদের মধ্যে কোনো আইনগত বৈধ সম্পর্ক ছিল না। অনেকেরই ধারণা, তাদের মধ্যে একটা বাজে সম্পর্ক ছিল। আর সেই সম্পর্কের প্রভাবটা পড়েছে আমার বেবি ও আমার নিজের ওপর।’

    একটা সময় মুনিরকে নিজের স্ত্রী তাজিনকে তালাক দিতে বলেন সালমান এফ রহমান। এ প্রসঙ্গে মুনির বলেন, ‘সালমান এফ রহমান আমাকে ডেকে নিয়ে যায় তার অফিসে এবং সেখানে তিনি বলেন যে, তুমি তাজিনকে ডিভোর্স দিবা ৪৮ ঘণ্টার মধ্যে। সেই সঙ্গে ৩০০ টাকার একটা স্ট্যাম্প দেখিয়ে বলেন যে, তুমি এখানে সই করবা।

    ভুক্তভোগী এ ব্যবসায়ী বলেন, ‘ওই স্ট্যাম্পে ৮টি শর্ত লেখা ছিল। তার মধ্যে ছিল আমি কখনোই আমার কোম্পানিকে নিজের বলে দাবি করতে পারব না। আমার স্ত্রীর নামে সোশ্যাল মিডিয়া বা টিভি চ্যানেল কোথাও কোনো অভিযোগ করতে পারব না। আমার ছেলের কাস্টোডি চাইতে পারব না।’

    মুনির আরও বলেন, ‘তখন আমি বললাম যে, এটা কিসের জন্য। আমার অপরাধটা কী? আমরা হাজব্যান্ড-ওয়াইফ, আমাদের মধ্যে যদি কোনো সমস্যা থাকে সেটা আমরা নিজেরাই সমাধান করতে পারব, আমাদের ফ্যামিলিও আছে। তিনি বললেন, না, তা হবে না। সোজা পথ হচ্ছে তুমি এখন যাবা এবং তোমার স্ত্রীকে তুমি ডিভোর্সের নোটিস পাঠাবা এবং তাকে ডিভোর্স দিবা।’তিনি যোগ করেন, ‘তাজিনকে ডিভোর্স দেওয়ার জন্য সালমান এফ রহমান আমাকে এরকম প্রেসার দেওয়ার পরেও আমি যখন রাজি হলাম না, তারপর থেকেই বিষয়টা প্রকাশ্যে আসলো এবং আমার ওপর ওপেনলি অ্যাটাক শুরু হলো।

    তবে, এর আগ পর্যন্ত বিষয়টা গোপন ছিল। এমনকি আমার অফিসের লোকজনও জানত না যে, কোনো সমস্যা হচ্ছে কিনা আমাদের।’প্রসঙ্গত, ২০২০ সালের শেষদিকে ব্যবসায়ী মুনিরের সঙ্গে তার স্ত্রীর তালাক হয়ে যায় তাদের।আরও জানা গেছে, সালমান এফ রহমানের এই নারীলিপ্সার বলি হয়ে ব্যবসায়ী শফিউল্লাহ আল মুনিরকে গুম হয়ে থাকতে হয় দীর্ঘ এক মাস। মামলার হামলায় দুর্বিষহ হয়ে ওঠেছিল তার জীবন।