Skip to content

অবশেষে শাকিব খানের মৌন সম্মতি

    অবশেষে শাকিব খানের মৌন সম্মতি prothomasha.com

    মানুষের ঢলে জনসমুদ্রে পরিণত হয়েছিল কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা। গতকাল শনিবকার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহীদ মিনার এলাকায় জড়ো হন সাধারণ শিক্ষার্থী ও মানুষজন। তাদের সঙ্গে যোগ দেন শিক্ষক, সংস্কৃতি অঙ্গনসহ নানা শ্রেণি-পেশার মানুষ। আর সেখান থেকেই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীরা দাবি তোলেন এক দফার- সরকারের পদত্যাগ।

    এর ঠিক আধঘণ্টা পরই আন্দোলনকারীদের সঙ্গে মৌন সম্মতি জানালেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ফেসবুকে শেয়ার করেছেন একটি ছবিও। যেখানে দেখা যায়, কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হওয়া প্রতিবাদী হাজারো মানুষেল ঢল। ওই পোস্টে বাংলাদেশের পতাকার একটি স্টিকারও যোগ করেছেন এই চিত্রনায়ক। এর মধ্যদিয়ে প্রায় ১৭ দিন পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সঙ্গে মৌন সম্মতি জানিয়েছেন শাকিব খান।

    যদিও এর আগে, ১৭ জুলাই ফেসবুকে একটি পোস্টে আন্দোলনে ঘটে যাওয়া সহিংসতার কথা উল্লেখ করে শাকিব লিখেছিলেন, ‘আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না। কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না।’অভিভাবকদের অনুরোধ জানিয়ে তিনি আরও লিখেছিলেন, ‘আপনারা যারা অভিভাবক পর্যায়ে আছেন, তাদের কাছে অনুরোধ রইল, এখনই আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে এই সংকটের যৌক্তিক সমাধান বের করুন