Skip to content

শ্বশুরবাড়ি থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

    শ্বশুরবাড়ি থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার prothomasha.com

    নারায়ণগঞ্জের আড়াইহাজারে শ্বশুরবাড়ি বাড়ি থেকে মো. বেলায়েত হোসেন (২৬) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদী গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়।নিহত বেলায়েত একই উপজেলার মাহমুদপুর ইউনিয়নের গহরদী গ্রামের হাজী আফাজ উদ্দিনের ছেলে। নিহতের স্বজনদের দাবি, বেলায়েতকে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

    নিহতের বড় ভাই বিল্লাল হোসেন জানান, গত ৩ বছর আগে তার ভাই বেলায়েতের সাথে দাইরাদী গ্রামের নাইমের মেয়ে রিতু আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি ছেলে সন্তান হয়। এরপর বেলায়েত মালোয়েশিয়ায় চলে যান। ৫ মাস আগে তিনি মালোয়েশিয়া থেকে ছুটিতে বাড়িতে আসেন। তাদের সংসার ভালোই চলছিল।

    তিনি জানান, গতকাল শুক্রবার নিহত বেলায়েত তার স্ত্রীকে নিয়ে মামাশ্বশুরের বাড়িতে বেড়াতে যান। ওই খান থেকে শ্বশুরবাড়িতে রাতে থাকেন। আজ শনিবার বেলা ১১টা থেকে ১২টার মধ্যে স্বামী- স্ত্রীর তর্ক-বিতর্কের এক পর্যায়ে স্ত্রী রিতু তাদের স্বজনদের নিয়ে হত্যা করে মরদেহ ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রাখেন।

    এ সময় তিনি বলেন, ‘আমারা এই হত্যাকাণ্ডের বিচার চাই। ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছে।’নিহতের ভগ্নিপতি মোহসিন বলেন, ‘নিহত বেলায়েতের ১৩ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।’আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বলা যাবে হত্যা না আত্মহত্যা। এখন অপমৃত্যুর মামলা হবে।’