Skip to content

দ. আফ্রিকা সিরিজে ১৫ সদস্যের দল ঘোষণা ও. ইন্ডিজের

    দ. আফ্রিকা সিরিজে ১৫ সদস্যের দল ঘোষণা ও. ইন্ডিজের prothomasha.com

    ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ উপলক্ষে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ঘোষিত এই দলে ফিরেছেন অভিজ্ঞ ফাস্ট বোলার কেমার রোচ। ইংল্যান্ড সিরিজে খেলা দলটির সহ-অধিনায়ক আলজারি জোসেফকে দেওয়া হয়েছে বিশ্রাম।আলজারির পরিবর্তে দক্ষিণ আফ্রিকা সিরিজে সহঅধিনায়কের দায়িত্ব পালন করবেন জশুয়া ডি সিলভা। ইংল্যান্ডের বিপক্ষে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হওয়া সিরিজে চোট পাওয়া অফ স্পিনিং অলরাউন্ডার কেভিন সিনক্লেয়ারও থাকতে পারছেন না এই সিরিজে।

    দলে ফিরেছেন অলরাউন্ডার জাস্টিন গ্রিভস ও বাঁহাতি স্পিনার জোমেল ওয়ারিক্যান। ডাক পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা অফ স্পিনার ব্রায়ান চার্লস। বাদ পড়েছেন জেরেমিয়া লুইস, জ্যাকারি ম্যাককাস্কি, কার্ক ম্যাকেঞ্জি ও আকিম জর্ডান। ২০২৩-২৫ টেস্ট চ্যাম্পিয়ন চক্রে খুব একটা সুবিধাজনক স্থানে নেই ওয়েস্ট ইন্ডিজ। সাত ম্যাচ থেকে মাত্র এক জয় পেয়েছে তারা। আগামী বুধবার ত্রিনিদাদের পোর্ট অব স্পেনে শুরু হবে প্রথম টেস্ট।

    গায়ানার প্রভিডেন্সে দ্বিতীয় টেস্ট ১৫ অগাস্ট থেকে।ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জশুয়া দা সিলভা (সহ-অধিনায়ক), ব্রায়ান চার্লস, জাস্টিন গ্রিভস, জেসন হোল্ডার, কাভেম হজ, আলিক আথানেজ, কেসি কার্টি, টেভিন ইমলাখ, শামার জোসেফ, কেমার রোচ, জেডেন সিলস, জোমেল ওয়ারিক্যান, মিকাইল লুইস ও গুদাকেশ মোটি।