Skip to content

বিচ্ছেদ জল্পনার মাঝে ফের মুখ খুললেন হার্দিকের স্ত্রী নাতাশা

    বিচ্ছেদ জল্পনার মাঝে ফের মুখ খুললেন হার্দিকের স্ত্রী নাতাশা prothomasha.com

    হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচ আবার মুখ খুললেন। এ দুজনের মাঝে বিচ্ছেদের জল্পনা নিয়ে মুখ খুললেন তিনি। যেখানে সদ্য বিশ্বকাপজয়ী হার্দিক চুপ থাকলেও তার স্ত্রী থেমে নেই। যত বার তিনি কিছু বলছেন তত বার আরও উস্কে যাচ্ছে বিচ্ছেদের জল্পনা।সম্প্রতি নাতাশা ইনস্টাগ্রামে একটি ভিডিওতে বলেন, ‘কফি খেতে খেতে একটা কথা মাথায় এল। কত তাড়াতাড়ি আমরা কারও বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমরা শান্ত হয়ে ভাবি না। ভালো করে পর্যালোচনা করি না। সরাসরি সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমরা দেখি না কী হয়েছে। কোনো ঘটনার নেপথ্যে কী কারণ রয়েছে। কী পরিস্থিতিতে কোনো ঘটনা ঘটছে। তাই সিদ্ধান্ত না নিয়ে পর্যবেক্ষণ করুন। ধৈর্য ধরুন।’

    এর কিছুদিন আগে ইনস্টাগ্রামে আরও একটি ভিডিও পোস্ট করেছিলেন নাতাশা। সেখানে তিনি বলেন, ‘তোমাকে আরও এক বার ছোট্ট একটা কথা মনে করিয়ে দিতে চাই। ঈশ্বর লোহিত সাগর সরাতে পারেননি। তিনি সেটাকে দু’ভাগে ভাগ করে দিয়েছিলেন। তার অর্থ, তিনি তোমার জীবনের কোনও সমস্যা সরিয়ে দেবেন না। সেই সমস্যার মধ্যে দিয়ে বেরিয়ে আসার পথ তৈরি করে দেবেন।’যদিও পোস্টগুলোতে হার্দিকের নাম সরাসরি নাতাশা নেননি, তার পরেও গত কয়েক মাসে তাদের যে ভাবে আলাদা আলাদা দেখা গিয়েছে, তাতে বিচ্ছেদের জল্পনা আরও বাড়ছে।

    এদিকে বিশ্বকাপের সময় নাতাশাকে কোনো ম্যাচে দেখা যায়নি। এমনকি তিনি সামাজিক যোগাযোগমাধ্যমেও খেলা নিয়ে কোনো মন্তব্য করেননি। বিশ্বকাপ জেতার পরেও হার্দিককে নিয়ে কিছু বলেননি। অথচ সেই সময় নিজের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন হার্দিকের স্ত্রী। বিশ্বকাপ জিতে হার্দিক বাড়ি ফেরার পরেও নাতাশাকে দেখা যায়নি। অগস্ত্যের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। পুত্রের গলায় নিজের বিশ্বকাপের মেডেল পরিয়ে দিয়েছেন। পুত্রকে নিজের একমাত্র ভালবাসা বলেছেন। যদিও এখনও পর্যন্ত নাতাশার সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খোলেননি ভারতীয় ক্রিকেটার।