Skip to content

সিলেটে টিলা ধসে চাপা পড়া ৩ জনের মরদেহ উদ্ধার

    সিলেটে টিলা ধসে চাপা পড়া ৩ জনের মরদেহ উদ্ধার prothomasha.com

    সিলেট নগরীতে টিল ধসের ঘটনায় একই পরিবারের নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার দুপুর দেড়টায় নিহত স্বামী, স্ত্রী ও তাদের সন্তানের মরদেহ উদ্ধার করা হয়।নিহতরা হলেন- আগা করিম উদ্দিন (৩১), তার স্ত্রী শাম্মী আক্তার রুজি (২৫) ও ছেলে নাফজি তানিম (২)।সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহগুলো সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।আজ সকাল ৬ টার দিকে নগরীর ৩৫ নম্বর ওয়ার্ডের চামেলিবাগ এলাকায় টিলা ধসের ঘটনা ঘটে। এ সময় দুটি পরিবারের ৭ জন মাটি চাপা পড়ে। তাদের মধ্যে ৪ জনকে জীবিত উদ্ধার করা হয়।

    স্থানীয় কাউন্সিলর জাহাঙ্গীর আহমদ জানান, ভারী বৃষ্টি, বন্যা ও জলাবদ্ধতার মধ্যে সিলেটে টিলা ধসের ঘটনা ঘটল। টিলার নিচে ঝুঁকিপূর্ণভাবে তৈরি করা এই আধাপাকা বাড়িটিতে ২টি পরিবার থাকতেন। ভূমি ধসে ঘরের নিচে দুই পরিবারের ৭ জন আটকা পড়েছিলেন। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা এক পরিবারের ৪ জনকে উদ্ধার করে হাসাপাতলে পাঠিয়েছেন। অন্য পরিবারের ৩ জন এখনো আটকা আছেন। বৃষ্টির কারণে উদ্ধার আভিযানে বেগ পেতে হচ্ছে।

    শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী জানান, সকাল ৭টার দিকে খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। ভারী বৃষ্টির কারণে টিলার মাটি ধসে একটি আধাপাকা ঘরের ওপরে পড়েছে। এর নিচে ৩ জন লোক আটকা পড়েছেন।