Skip to content

গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

    গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ prothomasha.com

    গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে স্থানীয় বাসিন্দারা। আজ শনিবার সকাল ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক ইউটার্নে নাসিক তিন নাম্বার ওয়ার্ডের সাধারণ জনগণ গ্যাসের দাবিতে সড়ক অবরোধ করে আন্দোলন করে।দীর্ঘ তিন বছর যাবত গ্যাস অফিসে লিখিত অভিযোগ করেও কোন ফলাফল না পেয়ে তারা রাস্তায় নামেন বলে জানান স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম।

    তিনি বলেন, ‘আমরা ঠিকমত রান্নাবান্না করতে পারি না। কখনো রাত ৩টায় গ্যাস আসে আবার ৪টায় চলে যায়। এই ভোগান্তির বিষয়ে আমরা তিতাস গ্যাসের বিভিন্ন দপ্তরে বহু অভিযোগ করেও কোন ফলাফল পাইনি। আমরা সরকারের কাছে আবেদন করছি, আমাদের যেন দ্রুত গ্যাসের ব্যবস্থাটা করে দেওয়া হয়, এটাই আমাদের দাবি।’এসময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন নাসিক ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ বাচ্চু মিয়া, ওসমান গনি, হযরত আলী, শাহজাহান মিয়া সহ কয়েকশ এলাকাবাসী।

    এদিকে সড়ক অবরোধের খবর পেয়ে উপস্থিত হন সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বক্কর সিদ্দিক। তিনি বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে সমস্যাটি সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের কাছে তুলে ধরার আশ্বাস দিলে আন্দোলনকারীরা সড়ক ছেড়ে দেয়।সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, ‘জনতা সড়কে ওঠার কিছুক্ষণের মধ্যেই তাদের বুঝিয়ে সরিয়ে দিয়েছি। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।’