Skip to content

ষড়যন্ত্র বন্ধে শাহবাগে ‘শান্তি সমাবেশ’ করবে হিন্দু সম্প্রদায়

    ষড়যন্ত্র বন্ধে শাহবাগে ‘শান্তি সমাবেশ’ করছে হিন্দু সম্প্রদায় prothomasha.com

    ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের বিজয়কে কলঙ্কিত করতে ষড়যন্ত্র চলছে বলে মনে করেন আওয়ামী বিরোধী হিন্দু সমাজ। এ ষড়যন্ত্র বন্ধে আজ সোমবার রাজধানীর শাহবাগে শান্তি সমাবেশের ডাক দিয়েছেন তারা। বেলা আড়াইটায় ‘শান্তির পথে আমরা বাংলাদেশী’র ব্যানারে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীর তত্ত্বাবধানে ‘শান্তি সমাবেশ’ অনুষ্ঠিত হবে। ‘শান্তি সমাবেশে’ রাজধানীসহ ঢাকা বিভাগের বিভিন্ন জেলার হিন্দু সম্প্রদায়ের মানুষ অংশ নেবেন।

    নিপুন রায় বলেন, ‘এই হিন্দু সম্প্রদায়কে আওয়ামী লীগ দীর্ঘদিন থেকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে আসছে। আওয়ামী লীগ-ই এই হিন্দু সম্প্রদায়ের জমি দখল, তাদেরকে নির্যাতন করে বিরোধী দলের ওপর দোষ চাপায়। এবার হিন্দু সমাজ আওয়ামী লীগের চক্রান্ত বুঝতে পেরেছে। পরাজিত আওয়ামী লীগ ও তাদের মদদ দাতা গোষ্ঠীর মূল হোতা পালিয়ে গেছে, দোসররা থেকে গেছে। এই গোষ্ঠীর নির্দেশে এখন ছাত্র-জনতার ঐতিহাসিক বিজয়কে নস্যাৎ করতে মাঠে নেমেছে। হিন্দু সম্প্রদায় এটা হতে দেবে না।’

    হিন্দু সম্প্রদায়ের কয়েকজন বলেন, দেশের হিন্দু সম্প্রদায়কে ব্যবহার করতে পূজা উদযাপন কমিটিসহ নানা ব্যানারে আওয়ামী লীগ কাজ করছে। কারা পতিত আওয়ামী লীগের পক্ষে কাজ করছে। এবার আমরা চিহ্নিত করে দায়িদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব।