Skip to content

শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

    শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন prothomasha.com

    নাটোরের বাগাতিপাড়ায় শিশু (৭) ধর্ষণ মামলায় দুলাল (১৮) নামের যুবকের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেওয়া হয়।আজ বুধবার বেলা ১১টার দিকে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আব্দুর রহিম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।দণ্ডপ্রাপ্ত দুলাল বাগাতিপাড়া উপজেলার চাইপাড়া এলাকার মোস্তাকিনের ছেলে।

    মামলা সূত্রে জানা গেছে, ২০১১ সালের ২ জুলাই বেলা ১১টার দিকে ভিকটিম শিশুটিকে পেয়ারা দেওয়ার কথা বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে দুলাল। এ ঘটনায় শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে শিশুটি তার বাবা-মাকে ঘটনাটি জানালে চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে ভিকটিমের দাদা আব্দুল আজিজ বাদী হয়ে বাগাতিপাড়া থানায় দুলালকে আসামি করে মামলা করেন। মামলার পর ওই বছরের ২৪ জুলাই দুলালকে গ্রেপ্তার করে পুলিশ।

    নাটোর জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌসুলি আনিছুর রহমান জানান, সাক্ষ্য প্রমাণ শেষে সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় দুলালকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। জরিমানার অর্থ ভিকটিম পাবেন বলে আদেশে উল্লেখ করা হয়।