Skip to content

লিলি’র হয়ে র‌্যাম্পে তুফান উঠালেন শাকিব খান

    লিলি’র হয়ে র‌্যাম্পে তুফান উঠালেন শাকিব খান prothomasha.com

    জমকালো আয়োজনে পর্দা নামলো ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ এর। গত শুক্রবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ভিন্নভাবে হাজির হন বাংলা চলচ্চিত্রের মেগাস্টার শাকিব খান।এবারের ফ্যাশন ডে-এর সবচেয়ে বড় চমক ছিলেন বাংলা চলচ্চিত্রের মেগাস্টার শাকিব খান। তিনি রিমার্ক-হারল্যানের ডিরেক্টর হিসেবে উপস্থিত ছিলেন এবং ফ্যাশন শো-তে “শো স্টপার” হিসেবে সবার নজর কাড়েন। বিউটি ব্র্যান্ড লিলি’কে উপস্থাপন করেছেন শাকিব খান। তার পরনে ছিল লিলি ব্র্যান্ড এর নকশায় ডিজাইন করা বিশেষ স্যুট।

    বিউটি ব্র্যান্ড লিলির রেঞ্জে রয়েছে পারসোনাল কেয়ার, স্কিনকেয়ার এবং কালার কসমেটিকস এর বিশ্বমানের সব প্রোডাক্টস। এক মঞ্চে এতো তারকাদের জমকালো উপস্থাপনা সাম্প্রতিক সময়ে আর দেখা যায় নি। অনুষ্ঠানে শাকিব খান ছাড়াও আরও আলো ছড়িয়েছেন বিদ্যা সিনহা মিম, পরীমনি, পূজা চেরি, সাবিলা নূর, তানজিন তিশা এবং মামনুন হাসান ইমনের মতন জনপ্রিয় তারকারা।

    এখানে উল্লেখ্য কিছুদিন আগেই লিলি ব্র্যান্ডের একটি বিউটি সোপের বিজ্ঞাপনচিত্রেও অংশ নিয়েছেন তিনি। দেশের শীর্ষস্থানীয় স্কিনকেয়ার ও কসমেটিকস ব্র্যান্ড লিলি মানেই ভিন্ন কিছু। তারই ধারাবাহিকতায় শাকিব খানকে নিয়ে বাহামার নাসাউতে সম্পূর্ণ নতুন আঙ্গিকের এক বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছে সৌন্দর্যের সংজ্ঞার পরিপূরক লিলি।

    বাহামার চোখজুড়ানো লোকেশনে এক দিকে ঢালিউড রাজপুত্র আর অন্যদিকে লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ, এই তিন মিলে দর্শকদের জন্য বিজ্ঞাপনটি যে একটি ধামাকা হয়েই আসবে তা বলার অপেক্ষা রাখেনা। শুধু তাই নয়, শাকিবের সাথে কেলসির গ্ল্যামারাস রসায়ন পুরো বিজ্ঞাপনটিতেই এনে দিয়েছে এক ভিন্ন আবহ।