Skip to content

রহস্যজনক পোস্ট, ঘরে মিলল অভিনেত্রীর ঝুলন্ত মৃতদেহ

    রহস্যজনক পোস্ট, ঘরে মিলল অভিনেত্রীর ঝুলন্ত মৃতদেহ prothomasha.com

    সামাজিক যোগাযোগমাধ্যমে রহস্যজনক স্ট্যাটাসের পরে রাতে ঘুমাতে যান অভিনেত্রী। তাঁর স্ট্যাটাস নিয়ে সন্দেহ হয় বোনের। তিনি রাত সাড়ে তিনটার দিকে বোনকে দেখতে গিয়ে চমকে ওঠেন। ঘরে ঝুলন্ত অবস্থায় বোনের লাশ উদ্ধার করেন। এই ঘটনা ঘটে গত ২৭ এপ্রিল রাতে। পুলিশের ধারণা আত্মহত্যা। এই ঘটনা ঘটেছে ভারতের ভোজপুরে। এই অভিনেত্রী নাম অমৃতা পান্ডে।

    ২৭ বছর বয়সী অভিনেত্রী অমৃতা পান্ডের মৃত্যু নিয়ে তদন্ত করছে পুলিশ। ইতিমধ্যে তদন্ত কর্মকর্তারা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টকে তদন্তে রাখছেন। সেই পোস্টে অমৃতা লিখেছিলেন, ‘একটা নৌকা ডুবে যাচ্ছে।’ আবার হোয়াটসঅ্যাপসে রয়েছে রহস্যময় পোস্ট। সেই পোস্ট বিশ্লেষণ করছেন তদন্ত কর্মকর্তারা। তাঁরা জানিয়েছেন, পোস্টটি এমন ছিল, ‘তাঁর জীবন ছিল দুই নৌকায় পাল তোলার মতো। সেখান একটি নৌকাকে ডুবিয়ে পথটা সহজ করা যায়।’ তবে পুলিশ আর কোনো সুইসাইড নোট হাতে পায়নি।

    এই ঘটনায় অমৃতার পরিবার গণমাধ্যমে জানিয়েছে, এই অভিনেত্রী দীর্ঘদিন ধরেই ক্যারিয়ার নিয়ে খারাপ সময় পার করছিলেন। দুশ্চিন্তায় ছিলেন। কারণ, তিনি কাজ পাচ্ছিলেন না। এটা তাঁকে ডিপ্রেশনে নিয়ে যায়। এ জন্য তাঁর চিকিৎসাও চলছিল। এর মধ্যে কীভাবে, কেন তিনি আত্মহত্যা করেছেন, সেটা নিয়ে প্রশ্ন উঠছে। এই ঘটনায় গুরুত্ব দিয়ে তদন্ত চলছে বলে জানান ভোজপুরের পুলিশ। জানা যায়, অমৃতা মুম্বাইতে তাঁর স্বামীর সঙ্গে থাকতেন। তার স্বামী অ্যানিমেশন ইঞ্জিনিয়ার। সেখানে থেকেই গত ১৮ এপ্রিল তিনি বোনের বিয়েতে ভাগলপুর আসেন। তাঁর স্বামী বিয়ের আনুষ্ঠানিকতা শেষে ফিরলেও অমৃতা কয়েক দিন থেকে যেতে চেয়েছিলেন। কিছুদিন পরিবারের সঙ্গে সময় কাটাতে চেয়েছিলেন।

    অমৃতা ভোজপুরের তারকা খেসারি লাল যাদবের সঙ্গে ‘দিওয়ানাপান’ সিনেমায় অভিনয় করেছেন। এ ছাড়া তিনি বেশ কিছু হিন্দি সিনেমা ও টেলিভিশন অনুষ্ঠানের নাম লিখিয়েছিলেন। ওয়েব সিরিজেও তাঁকে দেখা গেছে। ওয়েব সিরিজ ‘প্রতিশোধ’ এ তিনি অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন। ভোজপুরি বিনোদন অঙ্গনে তিনি পরিচিত মুখ।