Skip to content

যৌন নিপীড়নের অভিযোগে স্কুলের প্রধান শিক্ষক গ্রেপ্তার

    যৌন নিপীড়নের অভিযোগে স্কুলের প্রধান শিক্ষক গ্রেপ্তার prothomasha.com

    ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে ফরিদপুর শহরের আদর্শ বালিকা স্কুলের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন টিটনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার সন্ধ্যায় ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।২০১০ সালে বিদ্যালয়টিতে যোগদানের পর থেকে গত ১৪ বছর ধরে ওই স্কুলের ছাত্রীদের যৌন নিপীড়নসহ ছাত্রীদের নানাভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিলেন ওই শিক্ষক।

    গত শনিবার একটি জাতীয় দৈনিকের শেষের পাতায় ওই নিপীড়কের ছবিসহ ‘যৌন নিপীড়নের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে’ শিরোনামে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করা হয়। এরপর থেকেই মুখ খোলার সাহস সঞ্চয় শুরু করে তার দ্বারা নির্যাতিত বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা।

    গতকাল রবিবার তাদের ১২ জন ফরিদপুরের পুলিশ কর্মকর্তাদের কাছে হাজির হয়ে তাদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনাগুলো খুলে বলেন এবং লিখিত অভিযোগ দেন। এর পরিপ্রেক্ষিতে গ্রেপ্তার করা হয় ওই প্রধান শিক্ষককে।ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, ভুক্তভোগীদের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার সন্ধ্যায় জয়নুল আবেদিনকে ফরিদপুর শহর থেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে