Skip to content

মালবাহী লরির চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

    মালবাহী লরির চাপায় মোটরসাইকেল আরোহী নিহত prothomasha.com

    রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় আরাফাত (৩৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ১১টা ২০ মিনিটের দিকে বাড্ডা ফুজি টাওয়ারের সামনের ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।নিহত আরাফাত নড়াইল সদরের বাহিরগাঁও গ্রামের আব্দুর রব শিকদারের ছেলে। এ ঘটনায় ঘাতক লরি চালককে আটক করেছে পুলিশ।

    বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন গাজী বলেন, ‘প্রাথমিকভাবে স্থানীয়দের সহায়তায় অভিযান পরিচালনা করে ঘাতক ড্রাইভারকে আটক করা হয়েছে। লরিটি আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’

    স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, নিহত আরাফাত মোটরসাইকেলে বাড্ডা থেকে কুড়িলের দিকে যাচ্ছিলেন। তিনি বাড্ডা ফুজি টাওয়ারের সামনের ক্রসিং এ পৌঁছানোমাত্র একটি মালবাহী লং ভেহিকেল (লরি) তার মোটরসাইকেলকে চাপা দেয়। পরে নতুন বাজারের দিকে চলে যায় ঘাতক পরিবহনটি। গুরুতর আহত অবস্থায় ভিকটিমকে এএমজেড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।জানা যায়, ঘটনাস্থলেই ভিকটিমের মাথায় গুরুতর আঘাত লাগে। এতে মগজ বিচ্ছিন্ন হয়ে যায়। আর ঘাতক লং ভেহিকেলটি পালানোর সময় সুবাস্তুর সামনে অপর একটি বাসকে ধাক্কা দিয়ে আইল্যান্ডে উঠে পড়ে। ওই সময় ড্রাইভার কৌশলে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়দের মাধ্যমে অভিযান চালিয়ে আটক করে পুলিশ।