Skip to content

বেবিবাম্প প্রকাশ্যে আনলেন দীপিকা-রণবীর

    বেবিবাম্প প্রকাশ্যে আনলেন দীপিকা-রণবীর prothomasha.com

    বলিউড কাপল দীপিকা পাডুকোন-রণবীর সিং। আগামী সেপ্টেম্বরেই এ দম্পতির কোল আলো করে আসছে তাদের প্রথম সন্তান। তার আগেই বেবিবাম্পসহ ফোটোশুটের ছবি প্রকাশ্যে এনে সবাইকে চমকে দিলেন এ তারকা দম্পতি।গতকাল সোমবার সন্ধ্যায় ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেবিবাম্পের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন দীপিকা। এসময় তার পাশে দেখা গেছে অভিনেতা স্বামী রণবীর সিংকে। দুজনে মিলে বিভিন্ন পোজে বেশ আয়েশে ফটোশুট করেছেন।

    ছবিতে দেখা যায়, অন্তঃসত্ত্বা দীপিকাকে যতনে জড়িয়ে রেখেছেন রণবীর। ফোটোশুটের জন্য একাধিক পোশাক বেছে নিয়েছেন এ অভিনেত্রী। আর রণবীরের পরনে টি-শার্ট দেখা যায়।এদিকে ছবিগুলো প্রকাশ্যে আসার পর থেকেই ভক্তরা দম্পতিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন। মালাইকা আরোরা, বিপাশা বসু, ওরি-সহ একাধিক বলিউড তারকাও দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

    সূত্র বলছে, চলতি মাসের ২৮ সেপ্টেম্বর দীপিকা তার প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। দক্ষিণ মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে দীপিকা ভর্তি হবেন বলেও জানা গেছে।তবে এর আগে শোনা গিয়েছিল, সন্তান জন্ম দেওয়ার আগেই দীপিকা ও রণবীর পৌঁছাবেন লন্ডনে। সেখানেই এক হাসপাতালে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। তবে আপাতত আর তেমনটা হচ্ছে না। নিজের প্রথম সন্তানকে ভারতের মাটিতেই স্বাগতম জানাতে চলেছেন এই দম্পতি।উল্লেখ্য, দীপিকাকে সর্বশেষ দেখা গেছে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে। অন্তঃসত্ত্বা থাকাকালীন এই ছবির শুটিং করেছিলেন অভিনেত্রী। সে ছবিতেও এক অন্তঃসত্ত্বা নারীর চরিত্রেই অভিনয় করেছিলেন তিনি।