Skip to content

বুবলীর জন্য আরও এক দুঃসংবাদ

    বুবলীর জন্য আরও এক দুঃসংবাদ prothomasha.com

    চিত্রনায়ক রোশান ও শবনম বুবলীকে নিয়ে ‘বিট্রে’ শিরোনামে নতুন একটি সিনেমা নির্মাণের সিদ্ধান্ত নিয়েছিলেন পরিচালক মোহাম্মদ ইকবাল। রাজি ছিল নায়ক-নায়িকাও। তবে গেল ঈদে এই জুটির মুক্তিপ্রাপ্ত ‘রিভেঞ্জ’ সিনেমাটি দর্শক টানতে ব্যর্থ হয়। আর সে কারণে তাদের দু’জনকে নিয়ে ‘বিট্রে’ বানানোর সিদ্ধান্ত থেকে সড়ে দাঁড়িয়েছেন ইকবাল।

    এবার বুবলীর জন্য আরও এক দুঃসংবাদ। জসিম উদ্দিন জাকিরের ‘মায়া- দ্য লাভ ২’ থেকেও বাদ পড়েছেন এই চিত্রনায়িকা। যদিও সিনেমার ৭০ ভাগ শুটিং শেষ করেছেন নির্মাতা। বাকি অংশের শুটিং করার প্রস্তুতিও নিয়েছেন তিনি। তবে গেল দুই মাস ধরে বুবলীর সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হওয়ার কারণে নতুন নায়িকা খুঁজছেন নির্মাতা।

    নির্মাতার কথায়, ‘ছবিটি হচ্ছে ঠিকই। তবে আমি বুবলী ম্যাডামকে রাখতে পারছি না। রোজার ঈদের পর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে পারিনি। তাই বাধ্য হয়ে এখন অন্য অভিনেত্রী খুঁজছি।’এদিকে, রোশান-বুবলীর ‘রিভেঞ্জ’ দর্শক টানতে ব্যর্থ হওয়ার পর নির্মাতা ইকবাল বলেন, ‘গেল রোজার ঈদে রোশানকে নিয়ে “ডেডবডি” নির্মাণ করেছিলাম। এবার রোশান ও বুবলীকে নিয়ে “রিভেঞ্জ” বানালাম। দুটি ছবিই আলোড়ন তুলতে ব্যর্থ হয়েছে। আসলে দর্শকদের কাছে তাদের গ্রহণযোগ্যতা কম। তাই সিদ্ধান্ত নিয়েছি “বিট্রে”র জন্য অন্য নায়ক-নায়িকা নেব।’