Skip to content

বুবলীর ওপেন চ্যালেঞ্জ

    বুবলীর ওপেন চ্যালেঞ্জ prothomasha.com

    অপু বিশ্বাসের সঙ্গে চিত্রনায়ক শাকিব খানের অনেক আগেই বিচ্ছেদ হয়েছে। যদিও তাদের সঙ্গে এখনো সুসম্পর্ক বিরাজমান। অন্যদিকে চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গেও সম্পর্ক ছিন্ন করেছেন এ নায়ক। তবে নায়িকা বুবলির দাবি, শাকিবের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ হয়নি তার। এমনকি সুযোগ পেলে বুবলীও শাকিবের সঙ্গে দেখা করেন।

    এবার গুঞ্জন উঠেছে তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব। তার জন্য আমেরিকার কোনো এক ডাক্তার মেয়েকে পছন্দ করেছে তার পরিবার। আর এই বিষয়কে কেন্দ্র করে অভিনেতার বাড়িতে ঢোকা নিষেধ প্রাক্তন দুই স্ত্রীর, শাকিবের পরিবারের একটি সূত্র এমনটাই জানিয়েছে। এদিকে নায়কের পরিবারের দাবি, ভবিষ্যতে শাকিব খানকে নিয়ে বুবলী মিথ্যাচার করলে, পরিবার থেকে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এবার বিষয়টি নিয়ে শাকিবের পরিবারকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন চিত্রনায়িকা বুবলী।

    তিনি বলেন, আমি এখন পর্যন্ত আমাদের সম্পর্কের বিষয়ে কোনো মিথ্যাচার করিনি, যা নিয়ে আমি ওপেন চ্যালেঞ্জ করতে পারি। শাকিবের পরিবারের পক্ষ থেকে নানা অভিযোগ আর তৃতীয় বিয়ের ব্যাপারে এই অভিনেত্রী বলেন, এ নিয়ে এখনই কথা বলতে চাই না। আগে সরাসরি সিদ্ধান্ত আসুক। কারণ যা খবর এসেছে তাতে শাকিবের পরিবারের কারও নাম উল্লেখ নেই। সেটা হলে অবশ্যই কথা বলতে আমি প্রস্তুত।