Skip to content

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে শচীনও থাকবেন

    বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে শচীনও থাকবেন prothomasha.com

    ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের যৌথ আয়োজনে আগামী ২ জুন (বাংলাদেশ সময়) থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আসরের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচে ভারত-পাকিস্তান মুখোমুখি হবে আগামী ৯ জুন। যেখানে নিউইয়র্কের এই ম্যাচে নিজ দল ভারতকে সমর্থন দিতে মাঠে উপস্থিত থাকবেন শচীন টেন্ডুলকার। শচীনের উপস্থিত থাকার কথা জানিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

    কিংবদন্তি শচীন আইসিসির অন্যতম পৃষ্ঠপোষক সংস্থার বাণিজ্যিক দূত। মূলত সেই সংস্থার অনুরোধেই টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে উপস্থিত থাকবেন তিনি।নিউইয়র্কের নাসাউ কাউন্টি গ্রাউন্ডে নতুন ক্রিকেট স্টেডিয়াম তৈরি করা হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য। ৩৬ হাজার দর্শকাসন রয়েছে অস্থায়ী ক্রিকেট স্টেডিয়ামে।

    এ প্রসঙ্গে আইসিসির এক কর্তা বলেন, ‘সব কিছু ঠিক থাকলে শচীন গ্যালারিতে ভারত-পাকিস্তান ম্যাচ দেখবেন। তার উপস্থিতি ভারতীয় দলের জন্য বিশেষ উৎসাহের কারণ হবে। তবে খেলার আগে শচীন ভারতীয় দলের সঙ্গে দেখা করবেন কি না, তা এখনও নিশ্চিত নয়। তা না হলেও শচীনের উপস্থিতি আলাদা মাত্রা যোগ করবে বিশ্বকাপের ম্যাচে।’ এদিকে আইসিসি জানিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। আমেরিকায় বসবাসকারী ভারত এবং পাকিস্তানের মানুষদের মধ্যে এই ম্যাচ নিয়ে প্রবল উৎসাহ তৈরি হয়েছে।