Skip to content

বিচ্ছেদের পর স্বর্ণ জিতলেন যুগল

    বিচ্ছেদের পর স্বর্ণ জিতলেন যুগল prothomasha.com

    প্যারিস অলিম্পিকে কত বিচিত্র ঘটনাই তো দেখা যাচ্ছে। এই যেমন চীনের এক নারী শাটলার স্বর্ণ জিততেই তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন প্রেমিক। এবার অবশ্য ভালোবাসার এক বিপরিত ছবি দেখা গেল।এবারের আসরের টেনিসের মিক্সড ডাবলস বিভাগে স্বর্ণ জিতেছেন চেক টেনিস তারকা ক্যাটেরিনা সিনিয়াকোভা এবং টমাস মাচাক। আর স্বর্ণ জয়ের পরেই তাদের নিয়ে এক অবাক করা গল্প সামনে এসেছে। জানা গেছে পদক জেতার মাত্র কয়েকদিন আগেই নাকি চেক টেনিস যুগলে বিচ্ছেদ হয়ে যায়।মোট তিন বছর সম্পর্কে থাকার করার পরে নাকি তারা আলাদা হয়ে যান। জানা গেছে সিনিয়াকোভা এবং মাচাক ২০২১ সাল থেকে ডেটিং করছিলেন এবং টেনিস বিশ্বের অন্যতম স্বীকৃত শক্তি যুগল হয়ে উঠছিলেন। তবে প্যারিস অলিম্পিক্সের ঠিক এক সপ্তাহ আগে ২০২৪ প্রাগ ওপেনে তারা তাদের বিচ্ছেদের ঘোষণা করেছিলেন।

    তবে তারা নিশ্চিত করেছিলেন যে তারা তাদের ব্যাক্তিগত সম্পর্ক শেষ করলেও পেশাদার সম্পর্ক চালিয়ে যাবেন এবং প্যারিস অলিম্পিকে অংশ নেবেন। কথা মতো ২০২৪ সালের প্যারিস অলিম্পিকের টেনিসের মিক্সড ডাবলস বিভাগে অংশ নেন তারা। তবে শুধু অংশ নেওয়া নয়, তারা স্বর্ণও জিতলেন।স্বর্ণপদকের ম্যাচে চিনের ঝিজেন ঝাং এবং ওয়াং জিনিউয়ের মুখোমুখি হয়েছিলেন এবং রোমাঞ্চকর ম্যাচে টাইব্রেকারে ৬-২, ৫-৭, ১০-৮-এ জয়ী হয়েছিল।

    স্বর্ণ জয়ের পর তারা একে অপরকে জড়িয়ে ধরেন এবং একে অপরকে একটি চুম্বনও করেন। স্বর্ণপদক জয়ের পরে, টমাস মাচাক এবং ক্যাটেরিনা সিনিয়াকোভাকে সাংবাদিকরা তাদের ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে বেশ কয়েকটি প্রশ্ন করেন। দম্পতি এই প্রশ্ন শুনে বলেছিল যে তাদের সম্পর্ক একটি ব্যক্তিগত বিষয়। তারা বলেন, ‘এটা আমাদের ব্যক্তিগত জীবন, তাই এটা জানার দরকার নেই। আপনি যখন বিভ্রান্ত হন তখন আমরা এটি পছন্দ করি।’ সিনিয়াকোভা হাসতে হাসতে বলেন, ‘এটি টপ সিক্রেট।’