Skip to content

বিএনপির আমলে বন্ধ হওয়া সকল রেলপথ চালু করেছে আ.লীগ: রেলমন্ত্রী

    বিএনপির আমলে বন্ধ হওয়া সকল রেলপথ চালু করেছে আ.লীগ: রেলমন্ত্রী prothomasha.com

    বিএনপির আমলে বন্ধ হওয়া সকল রেলপথ চালু করেছে আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।আজ রবিবার বেলা ১১টায় রাজবাড়ী আওয়ামী লীগের জেলা শাখার আয়োজনে আওয়ামী লীগের সংগ্রাম, উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    রেলমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে ১৯৭১ সালের দেশ স্বাধীন হয়। স্বাধীনের পর বঙ্গবন্ধু হত্যার পর স্বাধীনতার ঘোষণা নিয়ে একটি বিতর্ক সৃষ্টি করে। সব বিতর্কের অবসান হয়েছে। বিএনপির আমলে বন্ধ হওয়া সকল রেলপথ চালু করেছে আওয়ামী লীগ। রাজবাড়ীতে ১০৫ একর জমিতে রেলের কারখানা হবে। রেলের শহর রাজবাড়ীর আগের ঐতিহ্য ফিরে আসবে। সারা দেশের সঙ্গে রেল সংযোগ সৃষ্টির জন্য কাজ চলছে। ’

    এর আগে, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর সেখান থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

    এ সময় উপস্থিত ছিলেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কেরামত আলী এমপি, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সহ-সভাপতি রেজাউল হক, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি মুহাম্মাদ আলী চৌধুরী, সহ-সভাপতি সালমা চৌধুরী রুমা, সহ-সভাপতি ফখরুজ্জামান মুকুট, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হোসেন ও জেলা আওয়ামী লীগ সহ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।