Skip to content

বার্সাকে জিতিয়ে অভিষেকে রাঙালেন ওলমো

    বার্সাকে জিতিয়ে অভিষেকে রাঙালেন ওলমো prothomasha.com

    বার্সেলোনার হয়ে অভিষেকটা দারুণভাবে রাঙালেন দানি ওলমো। তার গোলে লা লিগা শিরোপা পুনরুদ্ধারের অভিযানে রায়ো ভাইয়েকানোর বিপক্ষে ২-১ গোলে জিতল হান্সি ফ্লিকের শিষ্যরা। লিগে টানা তৃতীয় জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল দলটি।গতকাল মঙ্গলবার রাতে প্রতিপক্ষের মাঠে উনাই লোপেসের গোলে পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধে সমতা টানেন পেদ্রি। শেষ দিকে জয়সূচক গোলটি করেন বদলি নামা ওলমো।

    কিছুদিন আগে লাইপজিগ থেকে বার্সেলোনায় এসে লা লিগায় নিবন্ধন না হওয়ায় দলের প্রথম দুই ম্যাচে ওলমো খেলতে পারেননি। এবার দলকে জিতিয়ে অভিষেক রাঙালেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।এদিন নবম মিনিটে এগিয়ে যায় তারা। ডান দিক থেকে সতীর্থের পাস বক্সে প্রথম স্পর্শে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন লোপেস।বিরতির পর ৬০তম মিনিটে সমতার স্বস্তি ফেরে বার্সেলোনা শিবিরে। বক্সে রাফিনিয়ার পাস নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শটে গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার পেদ্রি।

    এরপর ৮২তম মিনিটে জয়সূচক গোলটি করে বার্সেলোনা। ডান দিকের বাইলাইনের কাছ থেকে ইয়ামালের কাটব্যাক বক্সে পান ওলমো। তার দুই পাশে ছিলেন প্রতিপক্ষের কয়েকজন খেলোয়াড়। এর মাঝ দিয়েই বাঁ পায়ের কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন ২৬ বছর বয়সী তারকা।তিন ম্যাচে শতভাগ সাফল্যে বার্সেলোনার হলো ৯ পয়েন্ট। ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে ভিয়ারেয়াল। ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে শিরোপাধারী রিয়াল মাদ্রিদ।