Skip to content

বন্যার্তদের সহায়তায় বাংলালিংকের বিশেষ ক্যাম্পেইন

    বন্যার্তদের সহায়তায় বাংলালিংকের বিশেষ ক্যাম্পেইন prothomasha.com

    দেশের বন্যাকবলিত মানুষকে সহায়তা দিতে বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে বাংলালিংক। আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত বাংলালিংকের মাসিক প্যাকেজ কিনলে প্রতিটি প্যাকেজ থেকে ১০০ টাকা করে অনুদান দেবে বাংলালিংক। এজন্য গ্রাহকদের অতিরিক্ত কোনো খরচ হবে না।গতকাল সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের বন্যাকবলিত পূর্বাঞ্চল থেকে পানি নেমে যেতে শুরু করেছে; ফলে বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে। পানি নেমে যাওয়ার সঙ্গে সঙ্গে বন্যা-পরবর্তী ক্ষতগুলো বের হতে শুরু করেছে। বর্তমানে এই অঞ্চলের মানুষের প্রয়োজন বন্যা-পরবর্তী সহযোগিতা। এই পরিস্থিতি থেকে উত্তরণে, সমাজ ও মানুষের প্রতি অব্যাহত প্রতিশ্রুতির অংশ হিসেবে দেশের দায়িত্বশীল ও উদ্ভাবনী ডিজিটাল অপারেটর বাংলালিংক সাত দিনব্যাপী ক্যাম্পেইন চালু করেছে।

    এই ক্যাম্পেইনের মাধ্যমে বাংলালিংক বন্যার্তদের পাশে দাঁড়ানোর পাশাপাশি সমাজের সব স্তরের মানুষের জন্য এই মহৎ উদ্যোগে অংশগ্রহণের সুযোগ নিয়ে এসেছে। গ্রাহকরা আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত বাংলালিংকের ৪৯৭ টাকা, ৬৪৭ টাকা ও ৭৯৮ টাকার মাসিক প্যাকেজ (মান্থলি প্যাক) কিনলেই প্রতিটি প্যাকেজ থেকে ১০০ টাকা করে অনুদান দিবে বাংলালিংক। এজন্য গ্রাহকদের অতিরিক্ত কোনো খরচ হবে না। এতে আরও বলা হয়, বাংলালিংক ক্যাম্পেইন থেকে প্রাপ্ত অর্থ দিয়ে জরুরি ত্রাণসামগ্রী, ওষুধ অথবা নির্মাণসামগ্রী কিনে বাংলাদেশ সেনাবাহিনীর কাছে হস্তান্তর করবে।

    এ বিষয়ে বাংলালিংকের মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মেহেদী আল আমীন বলেন, ‘প্রয়োজনের সময় গ্রাহক ও কমিউনিটিকে ক্ষমতায়ন করাই বাংলালিংকের লক্ষ্য। সাম্প্রতিক ভয়াবহ এই বন্যা দেশের পূর্বাঞ্চলের মানুষের জীবন ও জীবিকাকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করেছে; এখন তারা দুর্বিষহ জীবনযাপন করছেন। এই দুঃসময়ে যাদের সবচেয়ে বেশি সহযোগিতা প্রয়োজন, তাদের প্রতি আমাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমাদের পাশাপাশি গ্রাহকদের সম্মিলিত এই প্রচেষ্টা বন্যা-পরবর্তী সময়ে ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে সহায়তা করবে বলে আশাবাদী আমরা।’