Skip to content

প্রভাসে মজেছেন দিশা পাটানি!

    প্রভাসে মজেছেন দিশা পাটানি! prothomasha.com

    অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাটানির সম্পর্ক এখন অতীত। দীর্ঘ প্রায় অর্ধ যুগ ধরে তারা প্রেমের সম্পর্কে ছিলেন। সে সময় প্রেম থেকে সংসারে প্রবেশ করতে চেয়েছিলেন দিশা। কিন্তু বিয়ের কথা শুনলেই গায়ে জ্বর আসত টাইগারের। এ নিয়েই শুরু হয় দ্বন্দ্ব, ভেঙে যায় দীর্ঘ দিনের সম্পর্ক।

    এরপর টাইগারের সঙ্গে বিরহের রেশ কাটতে না কাটতেই দিশার জীবনে আসে আরেক পুরুষ। নতুন করে প্রেমের সম্পর্কে প্রবেশ করেন অভিনেত্রী। প্রেমিক শরীরচর্চার সঙ্গী আলেকজান্ডার অ্যালেক্স। মুম্বাই শহরের আনাচকানাচে ঘুরতে দেখা গেছে তাদের। নতুন খবর হচ্ছে- টাইগার থেকে আলেকজান্ডার- সবাইকে ভুলে এবার প্রভাসে মজেছেন দিশা।

    এই মুহূর্তে বক্স অফিসে ঝড় তুলেছে প্রভাস অভিনীত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। ইতোমধ্যে প্রায় ৫০০ কোটি টাকার ব্যবসাও করে ফেলেছে নাগ অশ্বিনের এই চলচ্চিত্র। ‘বাহুবলী’র পর থেকে প্রভাস ক্যারিয়ারে একের পর এক ব্যর্থতা একাই ঢেকে দিয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’।

    গুঞ্জন, ‘কল্কি’ সিনেমার শুটিংয়ের সময় থেকে কাছাকাছি আসেন দিশা ও প্রভাস। শুটিংয়ের পর একসঙ্গে আড্ডা মারতেন দুজন। সেই সঙ্গে হঠাৎ করে দিশার হাতে লেখা দেখা গেছে ‘পিডি’। শুধু তাই নয়, হায়দরাবাদের নানা রেস্তোরাঁ ও ক্যাফেতে একসঙ্গে সময় কাটাতেও দেখা গেছে তাদের।অভিনেত্রীর হাতে পিডি লেখা দেখে নেটিজনদের একাংশের ধারণা এটা ‘প্রভাস’কে নিয়েই। যদিও নিজের বা হাতের এই লেখা নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি দিশা।