Skip to content

পিসিবি সভাপতির হুমকির পর পাকিস্তানের হোটেল বদলাল আইসিসি

    পিসিবি সভাপতির হুমকির পর পাকিস্তানের হোটেল বদলাল আইসিসি prothomasha.com

    বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ আয়াল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান। ডালাসে এই ম্যাচের পর নিউইয়র্কে ভারত ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে লড়বে ২০০৯ সালের চ্যাম্পিয়নরা। নিউইয়র্কে পাকিস্তানের জন্য বরাদ্দকৃত হোটেল ছিল মাঠ থেকে অনেক দূরে। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ার‌ম্যান মহসিন নকভির হুমকির পর পাকিস্তানের টিম হোটেল বদলে দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি।

    ‘ক্রিকেট পাকিস্তান’-এর একটি খবরে বলা হয়, পাকিস্তানের টিম হোটেল বদলে সুবিধাজনক জায়গায় দিতে আইসিসির সঙ্গে যোগাযোগ করেছিলেন নকভি। আগের হোটেল ছিল স্টেডিয়াম থেকে ৯০ মিনিটের পথ। তবে নতুন বরাদ্দকৃত হোটেল মাত্র ৫ মিনিটের দূরত্ব। নকভি আইসিসিকে জানিয়েছিলেন, ম্যাচের জন্য পাকিস্তান দলের এত ভ্রমণ তিনি সহ্য করবেন না। আইসিসির কাছে তিনি জোর দিয়ে বলেছেন, হোটেলটি পরিবর্তন না করা হলে, তিনি পিসিবির খরচে পাকিস্তান দলকে স্থানান্তর করে বাবর আজমদের স্বাচ্ছন্দ্য নিশ্চিত করবেন।

    প্রতিবেদন অনুযায়ী, মাঠ থেকে ভারতের ভেন্যুর দূরত্ব মাত্র ১০ মিনিটের। অন্যদিকে, হোটেল থেকে ভেন্যু দূরে হওয়ায় অভিযোগ জানিয়েছে শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকার মতো দল। কারণ, তাদের হোটেল থেকে মাঠের দূরত্ব প্রায় ১ ঘণ্টার পথ। উল্লেখ্য, আয়ারল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের আজকের ম্যাচ হবে যুক্তরাষ্ট্রের ডালাসে। ভারতের বিপক্ষে আগামী ৯ তারিখ নিউইয়র্কে লড়বে দলটি। একই মাঠে স্বাগতিক যুক্তরাষ্ট্রেরও মুখোমুখি হবেন বাবররা। আর আগামী ১১ জুন কানাডার বিপক্ষে শেষ ম্যাচ লডারহিলে খেলবে পাকিস্তান।