Skip to content

নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন দীপ্তি চৌধুরী

    নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন দীপ্তি চৌধুরী prothomasha.com

    এ সময়ের আলোচিত উপস্থাপিকা দীপ্তি চৌধুরী। সিনেমায় নায়িকা হওয়ার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়ে আবার আলোচনায় চলে আসেন তিনি।প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবিতে কাজ করার প্রস্তাব দেওয়া হয় উপস্থাপিকা দীপ্তিকে।এর আগে একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে সাবেক বিচারপতি মানিকের ঔদ্ধত্যপূর্ণ আচরণের বিপরীতে ভদ্রোচিত আচরণের মাধ্যমে আলোচিত ও প্রশংসিত সঞ্চালক দীপ্তি চৌধুরী।

    এবার নতুন সিনেমার জন্য জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের পছন্দের তালিকায় প্রথম ছিলেন দীপ্তি চৌধুরী। তবে নায়িকা হওয়ার সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন তিনি। এই মুহুর্তে কোনো সিনেমায় অভিনয় করতে আগ্রহী নন বলে জানিয়েছেন দীপ্তি।এ বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

    এ প্রসঙ্গে গণমাধ্যমে আব্দুল আজিজ বলেন, ‘নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। ইতিমধ্যে গল্প-স্ক্রিপ্ট লেখার কাজ শেষ। সিনেমাটির জন্য নতুন একজন মুখ খুঁজছি। প্রথমে দীপ্তি চৌধুরীকে নায়িকা হিসেবে চেয়েছিলাম আমরা। কিন্তু এই মুহুর্তে সিনেমায় অভিনয় করতে চাচ্ছেন না তিনি। সিনেমাটির গল্পে সমাজের বাস্তবচিত্র ফুটে উঠবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

    প্রসঙ্গত, টক শো ‘টু দ্য পয়েন্ট’-এ আলোচক হিসেবে অংশ নেন সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক। কিন্তু আলোচনার একপর্যায়ে মেজাজ হারিয়ে তিনি সঞ্চালক দীপ্তি চৌধুরীর ওপর ক্ষিপ্ত হন। এমনকি অনুষ্ঠান শেষেও স্টুডিও ছাড়ার আগে উপস্থাপিকাকে ‘রাজাকারের বাচ্চা’ বলেও মন্তব্য করেন সাবেক বিচারপতি মানিক।মূহুর্তেই এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। যেখানে ধৈর্যের মধ্য দিয়ে পরিস্থিতি সামাল দিয়ে সবার নজর কাড়েন উপস্থাপিকা দীপ্তি চৌধুরী।