Skip to content

তর সইছে না বনিতার…

    তর সইছে না বনিতার... prothomasha.com

    সুজিত সরকারের ‘অক্টোবর’ ছবির মাধ্যমে অভিনয়জীবন শুরু করেছিলেন অভিনেত্রী বনিতা সান্ধু। অভিষেক ছবিতেই নিজের অভিনয়দক্ষতা দিয়ে দর্শক-সমালোচকের মন জয় করেছিলেন তিনি। তবে ছয় বছর ইন্ডাস্ট্রিতে কাটানোর পরও নিজের ক্যারিয়ার সেভাবে গোছাতে পারেননি বনিতা। এবার এক প্যান ইন্ডিয়া ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। আর এই ছবির মাধ্যমে নিজের সৃজনশীল দিক অন্বেষণ করতে পারবেন বলে বিশ্বাসী এই বলিউড অভিনেত্রী।

    বনিতা এর আগে হিন্দি, ইংরেজি ও তামিল ছবিতে নিজের ভাগ্য পরীক্ষা করেছেন। এবার তেলেগু ছবি ‘গুদাচারি টু’র মাধ্যমে প্যান ইন্ডিয়া নায়িকা হিসেবে তাঁর অভিষেক হতে চলেছে। তাই এ ছবি যে বনিতার ক্যারিয়ারের জন্য অত্যন্ত বিশেষ, তা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি গুজরাটের ভূজে এই ছবির শুটিং শুরু করেছেন তিনি। ক্যারিয়ারের প্রথম প্যান ইন্ডিয়া ছবি নিয়ে উচ্ছ্বসিত বনিতা।

    এ প্রসঙ্গে  পাঠানো এক বিবৃতিতে বনিতা বলেন, ‘এটা আমার প্রথম প্যান ইন্ডিয়া ছবি। এমন এক অসাধারণ টিমের সঙ্গে যুক্ত হতে পেরে আমি রোমাঞ্চিত। এই ছবিতে আমি এমন এক চরিত্রে অভিনয় করতে চলেছি, যা আগে কখনো করিনি। তর সইছে না, দর্শক আমাকে কখন এই নতুন রূপে দেখবেন। এ ছবিতে কাজ করা আমার জন্য অন্য রকম আনন্দের।’গুদাচারি টু’ ছবিতে বনিতা জুটি বাঁধতে চলেছেন দক্ষিণি নায়ক অদিভি সেশের সঙ্গে। অদিভির মতো অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে পেরে বনিতা যারপরনাই খুশি।

    তাঁর মতে, ‘গুদাচারি’র এই সিকুয়েলে তাঁদের নতুন জুটি দর্শককে নতুন স্বাদ দেবে। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘গুদাচারি’ ছবিটি। ছবিটি তখন বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। তাই এর সিকুয়েলের অপেক্ষায় অনেক দর্শক। বিবৃতিতে অভিনেত্রী আরও জানান যে তিনি নিজের সৃজনশীল দিককে আরও বেশি করে অন্বেষণ করতে চান। এ প্রসঙ্গে বনিতা বলেন, ‘আমি সিনেমার ক্ষেত্রে সব ধরনের সীমা অতিক্রম করতে চাই। নিজের নতুন নতুন দিক উন্মোচন করতে চাই। এ জন্য আমি একসঙ্গে লেখালেখি ও প্রযোজনায় যেতে চাই। এতে কেবল আমি নই, অনেক নতুন শিল্পীর জন্য নতুন নতুন চরিত্রের দরজা খুলে যাবে।’