Skip to content

গুজবে কান না দেওয়ার আহ্বান নির্মাতার

    গুজবে কান না দেওয়ার আহ্বান নির্মাতার prothomasa.com

    শাকিব খানের প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ মুক্তি পাচ্ছে আগামী ১৫ নভেম্বর। সিনেমা মুক্তিকে সামনে রেখে ইতিমধ্যেই শুরু হয়েছে এর প্রচার-প্রচারণা। সামনে আসছে একের পর এক পোস্টার ও টিজার। আর এর নির্মাতা অনন্য মামুনও খুব সুক্ষ্মভাবে ‘দরদ’র আলোচনা জিইয়ে রাখছেন দর্শকমহলে।

    কিছুদিন আগে নির্মাতা ঘোষণা দেন, ‘দরদ’র গল্প মেলাতে পারলে কোটি টাকা পুরস্কারের। তার কথায়, ‘এটা বলতে পারি যতই গল্প মেলানোর চেষ্টা করেন লাভ হবে না। এক লাইন মেলাতে পারলে কোটি টাকা পুরস্কার।’এরই মধ্যে নেটদুনিয়ায় কথা রটেছে- আগামী ১৫ নভেম্বর আসছে সিনেমার নতুন গান। এছাড়াও প্রশ্ন তোলা হয়েছে প্রচারণায় নায়কের অংশগ্রহণ নিয়েও। কেউ বলছেন, শাকিব এখন অন্য সিনেমার কাজে ব্যস্ত। তাই ‘দরদ’র প্রচারণায় তাকে পাওয়া যাচ্ছে না। আবার কারো কথায়, মুক্তির আগে ঠিকই প্রচারণায় অংশ নেবেন এই সুপারস্টার।

    নির্মাতা অনন্য মামুন জানান, মুক্তির আগে শাকিব খান ও বলিউড অভিনেত্রী সোনাল চৌহানসহ অন্যান্য শিল্পীরা অংশ নেবেন প্রচারণায়। জমকালো আয়োজন ‘দরদ’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।তার কথায়, ‘আপনাদের আগেও বলেছি, এখন বলছি সব কিছু আমরা অফিসিয়ালি জানাবো। আমরা কোথাও গান মুক্তির তারিখ বলিনি। গুজবে কান না দেওয়াই ভালো। যেভাবে মুক্তিরন তারিখ বলছি, ঠিক তেমননি সব আমরাই জানাবো…। মেগাস্টার শাকিব খানের সঙ্গে আমাদের প্ল্যান শেষ। দুটো বড় অনুষ্ঠান একটা শাকিবিয়ানদের নিয়ে, অন্যটা আগামী ৯ নভেম্বর দুবাইয়ে। সবশেষ খবর আসবে আমাদের অফিসিয়াল ভাবে।’সাইকো-থ্রিলার ধাঁচের সিনেমা ‘দরদ’ নির্মাণ হয়েছে যৌথ প্রযোজনায়। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বলিউড নায়িকা সোনাল চৌহান। আরও আছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়াসহ অনেকে।