Skip to content

ক্যান্সার চিকিৎসার মধ্যেই কেন কাজ শুরু করতে হলো হিনা খানকে?

    ক্যান্সার চিকিৎসার মধ্যেই কেন কাজ শুরু করতে হলো হিনা খানকে? prothomasha.com

    মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন ভারতীয় ছোট পর্দার অভিনেত্রী হিনা খান।প্রথম কেমোর পর কাজে যোগ দিয়ে হিনা খান সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতা থাকলেও কোনও ভাবেই কাজ ফেলে রাখা যাবে না। এরপর তিনি নিজে হাতে চুল কাটার ভিডিও শেয়ার করেছিলেন।

    সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পোস্ট করা আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, হিনার ক্ষত ঢাকার চেষ্টা করছেন রূপটান শিল্পীরা। তার মাথায় পরচুলা। ক্যান্সারের চিকিৎসা চলাকালেই ফটোশুটের জন্য প্রস্তুত হিনা। এখনও বাকি বেশ কয়েকটি কেমো সেশন। কিন্তু কোনও ভাবেই কাজ থামিয়ে রাখতে নারাজ এ টেলি অভিনেত্রী।

    আসন্ন কাজের প্রস্তুতির ভিডিও সমাজমাধ্যমে শেয়ার করে তিনি লিখেছেন, ‘ক্যান্সার আক্রান্ত হওয়ার পরে আমার প্রথম কাজ। খারাপ দিন আসে। সেদিন কাজ থেকে বিরত থাকুন। কিন্তু সুদিনে নিজের জীবনে বেঁচে থাকার কথা ভুলে যাবেন না। এই দিনগুলো জীবনে খুব গুরুত্বপূর্ণ। পরিবর্তনকে মেনে নিতে জানতে হয়।‘

    এ অভিনেত্রী তার পোস্টে আরও লিখেছেন, ‘আমি এই ভাল দিনগুলির অপেক্ষায় থাকি, কারণ এই দিনগুলিতে আমার যেটা ভাল লাগে আমি সেটাই করি। আমি কাজ করতে ভালবাসি। কাজ করলেই আমার স্বপ্ন পূরণ হয়।‘

    ক্যান্সারে আক্রান্ত মানেই সর্বক্ষণের জন্য তাকে হাসপাতালে চিকিৎসাধীন থাকতে হবে, তেমনটায় বিশ্বাসী নন হিনা খান। তাই যেটুকু সময় পাচ্ছেন কাজ করতে চান। কারণ কাজেই নাকি তার মন ভাল থাকছে বলে জানান ছোট পর্দার এ অভিনেত্রী।একটা প্রবাদ আছে –‘ দ্য শো মাস্ট গো অন’। তেমনই এক প্রবাদ বাক্যকে অনুসরণ করেই চলছে অভিনেত্রী হিনা খানের বর্তমান জীবনযাত্রা।