Skip to content

এবার ‘স্যার’ রিজওয়ানের অধীনে খেলতে হবে বাবর-আমিরদের

    এবার ‘স্যার’ রিজওয়ানের অধীনে খেলতে হবে বাবর-আমিরদের prothomasha.com

    দ্বিতীয় মেয়াদে পাকিস্তান ক্রিকেট দলকে নেতৃত্ব দিচ্ছেন বাবর আজম। তার অধিনায়কত্বেই খেলছেন দলের উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। তবে এবার রিজওয়ানের অধীনে অন্য জায়গায় খেলতে হবে বাবরকে।

    পাকিস্তান দলের হয়ে বেশ কিছুদিন সহঅধিনায়কের দায়িত্ব পালন করলেও অধিনায়ক আর হয়ে ওঠা হয়নি রিজওয়ানের। তবে ফ্র্যাঞ্চাইজি লিগে অধিনায়কত্বের অভিজ্ঞতা আছে রিজওয়ানের। এবার সেই মুকুটে যোগ হতে যাচ্ছে আরও একটি পালক। কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি ২০২৪-এর ভ্যাঙ্কুভার নাইটসের অধিনায়ক ঘোষণা করা হয়েছে রিজওয়ানকে।

    রিজওয়ানকে স্যার সম্বোধন করে এক বিবৃতিতে ফ্র্যাঞ্চাইজিটি বলেছে, ‘জি-টোয়েন্টির চতুর্থ মৌসুম ভ্যাঙ্কুভার নাইটস অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে স্যার মোহাম্মদ রিজওয়ানকে। তার দারুণ ব্যাটিং ও তীক্ষ্ন উইকেটকিপিংয়ের মাধ্যমে আমাদেরকে জেতাতে প্রস্তুত তিনি। তৈরি হও নাইটস!’

    এবারের জি-টোয়েন্টিতে খেলছেন পাকিস্তানের সাতজন তারকা। তারা হলেন- বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, ইফতিখার আহমেদ, শাহিন আফ্রিদি ও মোহাম্মদ নওয়াজ।

    রিজওয়ানের অধীনে ভ্যাঙ্কুভারে খেলবেন বাবর। এই দলে আছেন আরও দুই পাকিস্তানি মোহাম্মদ আমির ও আসিফ আলি। অন্যদিকে, শাহিন ও নওয়াজ খেলবেন টরোন্টো ন্যাশনালসের হয়ে। বাংলা টাইগার্সে খেলবেন ইফতিখার। আগামী ২৫ জুলাই শুরু হয়ে ১১ আগস্ট পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট।