Skip to content

আর্জেন্টিনার অলিম্পিক দলে আলভারেস-ওতামেন্দি

    আর্জেন্টিনার অলিম্পিক দলে আলভারেস-ওতামেন্দি prothomasha.com

    আসলে প্যারিস অলিম্পিকে আর্জেন্টিনার দল ঘোষণা করা হয়েছে। যেখানে জাতীয় দলের হয়ে বর্তমানে কোপা আমেরিকায় খেলা হুলিয়ান আলভারেস, নিকোলাস ওতামেন্দি ও হেরোনিমো রুলিরাকে বেশি বয়সের ফুটবলার হিসেবে বিবেচনা করা হয়েছে। এবার স্বর্ণপদকের লড়াইয়ে তিনজনকে যোগ দিতে হবে আর্জেন্টিনার অলিম্পিক দলে।

    আর্জেন্টিনার অনূর্ধ্ব-২৩ দলের কোচ হাভিয়ের মাসচেরানো প্যারিস অলিম্পিকের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছেন। মূলত অনূর্ধ্ব-২৩ টুর্নামেন্ট হলেও দলগুলো বেশি বয়সের সর্বোচ্চ তিনজন করে খেলোয়াড় নিতে পারে।এর আগে বয়সের কথা চিন্তা করে আগেই অলিম্পিক না খেলার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিলেন জাতীয় দলের অধিনায়ক লিওনেল মেসি।আগামী ২৪ জুলাই থেকে শুরু হবে অলিম্পিক ফুটবল। ১৬ দলের টুর্নামেন্টে আর্জেন্টিনার গ্রুপসঙ্গী মরক্কো, ইরান ও ইউক্রেইন।

    অলিম্পিকের আর্জেন্টিনা দল

    গোলরক্ষক: লেয়ান্দ্রো ব্রে, হেরোনিমো রুলিডিফেন্ডার: মার্কো দি সেসার, হুলিও সোলের, হোয়াকিন গার্সিয়া, গনসালো লুহান, নিকোলাস ওতামেন্দি, ব্রুনো আমিওনমিডফিল্ডার: এসেকিয়েল ফের্নান্দেস, সান্তিয়াগো হেসে, ক্রিস্তিয়ান মেদিনা, কেভিন সেননফরোয়ার্ড: গিলিয়ানো সিমিওনে, লুসিয়ানো গন্দু, থিয়াগো আলমাদা, ক্লাউদিও এচেভেরি, হুলিয়ান আলভারেস, লুকাস বেলত্রান।