Skip to content

অপূর্বর কথা বিশ্বাস করছে না কেউ!

    অপূর্বর কথা বিশ্বাস করছে না কেউ! prothomasha.com

    ঢাকাই সিনেমার অমর নায়ক সালমান শাহর মৃত্যুর ঘটনার আদলে নির্মাতা তানিম রহমান অংশু বানিয়েছিলেন ওয়েব সিরিজ ‘বুকের মধ্যে আগুন’। এতে ‘গোলাম মামুন’ নামে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয়ে করেছিলেন জিয়াউল ফারুক অপূর্ব। এবার ‘গোলাম মামুন’ নামেই তৈরি হয়েছে ৮ পর্বের সিরিজ। শিহাব শাহীনের পরিচালনায় এর মূল ভূমিকায় অভিনয় করেছেন অপূর্ব। তার বিপরীতে আছেন অভিনেত্রী সাবিলা নূর।

    গতকাল সিরিজটির ট্রেলার উন্মুক্ত হয় আনুষ্ঠানিক আয়োজনে। যেখানে উপস্থিত ছিলেন অপূর্ব, ইমতিয়াজ বর্ষণ, সাবিলা নূর, ফখরুল বাশার মাসুম, শারলিন ফারজানা, শরীফ সিরাজ, নাজমুস সাকিব, নাফিজ, রাশেদ মামুন, সুষমা সরকার, দীপক কুমার গোস্বামীসহ অনেকে।রহস্যে ঘেরা ট্রেলারে দেখা গেছে, অপরাধীকে আইনের আওতায় আনা পুলিশ কর্মকর্তা গোলাম মামুন নিজেই অপরাধী। নিজেকে নির্দোষ দাবি করলেও কেউ তার কথা বিশ্বাস করছে না। আইন ভেঙে নিজেকে নির্দোষ প্রমাণ করতে পালিয়ে বেড়াচ্ছে মামুন। পুলিশ কর্মকর্তা গোলাম মামুন নিজেই অপরাধী? এমন প্রশ্নের উত্তর মিলবে ‘গোলাম মামুন’-এ।

    সিরিজটি নিয়ে বেশ উৎসাহিত অপূর্ব। বলেন, ‘আমি সব সময় যে ধরনের চরিত্রে অভিনয় করি সেগুলো থেকে গোলাম মামুন আলাদা। ট্রেলারে শুধু একটু ঝলক পাবেন আমার চরিত্রের। সিরিজটি রিলিজের আগেই আমি এর থেকে বেশি কিছু বলব না। তবে এতটুকু বলতে পারি, যেভাবে গোলাম মামুনের গল্প বলা হয়েছে- তা দর্শক পছন্দ করবেই।’সিরিজে রাহী নামের চরিত্রে দেখা যাবে সাবিলা নূরকে। তার কথায়, ‘রাহী চরিত্রটার জন্য আমাকে বেশ পরিশ্রম করতে হয়েছে। এখানে এমন কিছু অ্যাকশন দৃশ্য আছে যেগুলো আমি আগে কখনও করিনি। দর্শক সিরিজটা দেখলে সেটা আন্দাজ করতে পারবে বলে আশা করছি।’অনুষ্ঠানে জানানো হয়, আগামী ১৩ জুন থেকে হইচই-য়ে স্ট্রিম হবে ৮ পর্বের ওয়েব সিরিজ ‘গোলাম মামুন’। অপূর্ব-সাবিলা নূরের পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ, ফখরুল বাশার মাসুম, শারলিন ফারজানা, শরীফ সিরাজ, নাজমুস সাকিব, নাফিজ, রাশেদ মামুন, সুষমা সরকার, দীপক কুমার গোস্বামীসহ আরও অনেকে।